সেবার তালিকা:
১। সরাসরি ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ, শুনানি ও নিষ্পত্তি।
২। ই-মেইল ডাক যোগে ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ।
৩। সেমিনার, মতবিনিময় সভা ও গণশুনানির মাধ্যমে ভোক্তা-অধিকার সংরক্ষণ আাইন, ২০০৯ সম্পর্কে জনগণকে সচেতন করা।
৪। সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক লিফলেট, প্যাম্ফলেট ও স্টিকার বিতরণ।
৫। নিয়মিত বাজার তদারকির মাধ্যমে ভোক্তা-অধিকার বিরোধী কার্য প্রতিরোধ।
৬। ভোক্তা-অধিকার সংরক্ষণ ও উন্নয়ন নিশ্চিতকরণ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস