Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবার তালিকা

সেবার তালিকা:

১। সরাসরি ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ, শুনানি ও নিষ্পত্তি।

২। ই-মেইল ডাক যোগে ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ

৩। সেমিনার, মতবিনিময় সভা ও গণশুনানির মাধ্যমে ভোক্তা-অধিকার সংরক্ষণ আাইন, ২০০৯ সম্পর্কে জনগণকে সচেতন করা।

৪। সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক লিফলেটপ্যাম্ফলেট ও স্টিকার বিতরণ।

৫। নিয়মিত বাজার তদারকির মাধ্যমে ভোক্তা-অধিকার বিরোধী কার্য প্রতিরোধ।

৬। ভোক্তা-অধিকার সংরক্ষণ ও উন্নয়ন নিশ্চিতকরণ।